কুমিল্লায় প্রতিহিংসাপরায়ণ হয়ে কাউন্সিলর প্রার্থীর গায়ে হাত

মঈন নাসের খাঁন।।
দীর্ঘ ২১ বছর পর আগামী( ১৭ জুলাই) কুমিল্লার দেবিদ্বার উপজেলা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

দেবিদ্বার উপজেলার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো. নাজমুল হাসান ভুইয়া উটপাখি প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ডীতা করছেন। একই ওয়ার্ডের সাইফুল ইসলাম শিশির (৪২) ব্ল্যাক বোর্ড এর প্রতীক নিয়ে দেবিদ্বার পৌরসভার কাউন্সিলর পদে লড়ছেন।

রবিবার বিকেলে নাজমুল হাসান ভুইয়া যখন নির্বাচনের গণসংযোগ করতে নামেন তখন সাইফুল ইসলাম শিশির তাকে গলায় চেপে ধরে চর থাপ্পড় মারেন।

সোমবার (১০ জুলাই) দুপুরে সাংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের এসব কথা জানান। উটপাখি নিয়ে প্রতিদ্বন্ডীতা করা নাজমুল হাসান ভুইয়া বলেন,দেবিদ্বার পৌসসভার কেন্দ্রীয় জামে মসজিদের কাছে আমি আমার কয়েকজন অনুসারী নিয়ে গণসংযোগ করার সময় একই ওয়ার্ডের ব্ল্যাক বোর্ড প্রতীকের কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম শিশির আমাকে তার সাথে থাকা লোকজন নিয়ে গলায় চেপে ধরে চড় থাপ্পড় মারেন। যার কারণে আমি ওই দিন নির্বাচনের প্রচারণা না করে চলে আসি। শিশির নিজের পেশী শক্তি ব্যাবহার করে এরকম ঘৃণ্য কাজ করেছেন। আমি আমার জীবনের নিরাপত্তার জন্য মৌখিক ভাবে দেবিদ্বার থানার ভার প্রাপ্ত কর্মকর্তা ( ওসি) কমল কৃষ্ণ ধর স্যারকে জানিয়েছি।

আপনি নির্বাচন কমিশনে এবং থানায় লিখিত অভিযোগ করেছেন কিনা এবিষয়ে জানতে চাইলে নাজমুল হাসান ভুইয়া বলেন, আমি আল্লাহর কাছে শিশির এর অপকর্মের জন্য বিচার দিয়েছি। এজন্য আমি কোন প্রকার লিখিত অভিযোগ করিনি। ইনশাআল্লাহ জনগণ আগামী ১৭ জুলাই আমার উট পাখি মার্কাকে বিজয়ী করে এর উপযুক্ত জবাব দিবেন বলে আমি মনে করি।

এব্যারে জানতে চাইলে সাইফুল ইসলাম শিশির জানান, রবিবার বিকেলে একটু ঝামেলা হয়েছিল পরে আমি তা মিটমাট করে ফেলেছি। অনাকাংখিত এবিষয়টির জন্য আমি দুঃখিত।

দেবিদ্বার থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন কোন লিখিত অভিযোগ পাইনি। আপনার কাছে ভিকটিম দেবিদ্বার ৫ নং ওয়ার্ডের উটপাখি প্রতিকের নাজমুল হাসান ভুইয়া মৌখিক অভিযোগ করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন এ মুহূর্তে আমার মনে পড়ছে না।

দেবিদ্বারের নির্বাচন অফিসার আরিফ হোসাইনের মোবাইলে একাধিকবার কল দিলে তিনি রিসিভ করেননি। এমনকি সাংবাদিক পরিচয় দিয়ে তার মোবাইলে মেসেজ পাঠালেও তিনি রিপ্লে দেননি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page